শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

স্বদেশ ডেস্ক:

ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। আজ রোববার শাহবাগ থানায় মামলাটি করেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যরিস্টার মো. আশরাফুল ইসলাম সজীব।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন উর রশীদ মামলার খবরটি নিশ্চিত করেছেন। মামলার বাদী ব্যারিস্টার মো. আশরাফুল ইসলাম সজীবও বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ভিপি নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৮, ২৯, ৩১, ৩৫ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে। মামলার বিবরণী থেকে জানা যায়, নুরুল হক নূর তার ফেসবুক পেজ থেকে গত ১৪ এপ্রিল ধর্মীয় উস্কানিমূলক বক্তব্যসহ আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের ধর্মীয় মূল্যবোধে আঘাত করে এমন আপত্তিকর আক্রমণাত্মক বক্তব্য দেন। তার এই আক্রমণাত্মকমূলক মিথ্যা উস্কানিমূলক বক্তব্য পোস্ট, শেয়ার এবং কমেন্টের মাধ্যমে সারা দেশের আওয়ামী লীগের অসংখ্য ধর্মপ্রাণ কর্মী-সমর্থকের ধর্মীয় মূল্যবোধ ও অনুভূতিতে আঘাত করেছে। এভাবে বিভ্রান্তি ছড়িয়ে দেশের সামগ্রিক অবস্থা, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ও দেশের বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে শত্রুতা, বিভেদ ও ঘৃণা সৃষ্টি এবং সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করায় বিবাদী ও সহযোগী সমর্থকদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন বাদী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877